রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি ◈ রাজশাহীতে বাংলাদেশ কৃষক সমিতি’র অবস্থান কর্মসূচি পালন,বরেন্দ্র ভবন ঘেরাও ◈ হাতীবান্ধায় ঘুষের ভিডিও ধারণ করায় সাংবাদিকের ক্যামেরা ছিনিয়ে ভাঙচুর ◈ র‍্যাবের অভিযানে  তানোরে চাঞ্চল্যকর  হত্যাকান্ডের  ০৫ আসামীকে ঢাকা ও কক্সবাজার থেকে গ্রেফতার!

আল–আকসার হোটেলের ছাদে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত : 07:18 AM, 3 May 2021 Monday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

রাজধানীর মতিঝিলে একটি আবাসিক হোটেলের ছাদ থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। রোববার বিকেলে লাশটি উদ্ধার করে পুলিশ।

মৃত যুবকের নাম মো. রুবেল (২৬)। তিনি নোয়াখালী সদর উপজেলার বিল্লাল হোসেনের ছেলে।

পুলিশ বলেছে, রুবেল দুই বছর আগে বিয়ে করেছেন। তাঁর একটি সন্তানও রয়েছে। তাঁর স্ত্রী–সন্তান গ্রামের বাড়ি থাকেন।

মতিঝিল থানার উপপরিদর্শক জহুরুল ইসলাম বলেন, ফকিরাপুলে আবাসিক হোটেল আল–আকসার ছয়তলার ছাদে কর্মীদের থাকার একটি কক্ষ আছে। সেখানে গলায় গামছা বাঁধা অবস্থায় রুবেলকে উদ্ধার করা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে রাত পৌনে ৯টায় চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

উপপরিদর্শক জহুরুল ইসলাম বলেন, রুবেল তাঁর ছোট ভাইয়ের সঙ্গে ফকিরাপুল এলাকায় থাকতেন। ওখানেই তাঁদের এক খালাতো ভাইয়ের প্রসাধনীর দোকানে কাজ করতেন তিনি। রোববার বিকেল পর্যন্ত দোকানেই ছিলেন তিনি। কোনো এক সময় হোটেলের ছাদের ওই কক্ষে যান। এরপরই উদ্ধার হয় তাঁর লাশ। ময়নাতদন্তের জন্য রুবেলের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT