রাজশাহী, বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসার বিনম্র শ্রদ্ধায় পালিত অমর একুশে ◈ একুশের প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শ্রদ্ধা ◈ রাজশাহীতে অজ্ঞাত ভাইরাসে দুই শিশুর মৃত্যু : আইইডিসিআরের পরিদর্শন, বাবা-মাকে ছাড়পত্র ◈ দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ◈ হাতীবান্ধায় পরপর তিন দিনে পাশাপাশি তিনটি খড়ের গাদায় আগুন ◈ সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে ফ্লাওয়ার মিলকে মামলা ও জরিমানা ◈ ট্রাকের পিছনের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু ◈ তানোরে পুকুর খননের মাটিতে পাকা রাস্তা নষ্ট এলাকায় উওেজনা ◈ রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ২০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার: ৩ ◈ নওগাঁর ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ০৬ জন কে যৌথ অভিযানে আটক

আইপিএল শেষে স্মিথ-মর্গ্যানদের সুস্থ ভাবে দেশে ফেরানোর দায়িত্ব তুলে নিল বিসিসিআই

প্রকাশিত : 07:59 PM, 27 April 2021 Tuesday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে ভারতে। প্রতিদিন ৩ লক্ষের বেশি মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন। এমন অবস্থায় ভারতে আইপিএল খেলতে আসা বিদেশি ক্রিকেটাররাও বেশ চিন্তিত। ক্রিস লিন বাড়ি ফেরার জন্য ব্যক্তিগত বিমানের দাবিও জানিয়েছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছে। তবে বিসিসিআই-এর পক্ষ থেকে ক্রিকেটারদের বাড়ি ফেরার ব্যাপারে সব রকম ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে।

হেমাঙ্গ আমিন, আইপিএল-এর সিওও বলেন, “অনেকের মনেই প্রশ্ন তৈরি হয়েছে, প্রতিযোগিতা শেষ হলে কী ভাবে বাড়ি ফিরবে। আমরা আশ্বস্ত করতে চাই এই ব্যাপারে কোনও চিন্তা করতে হবে না। ভারতীয় বোর্ড সম্পূর্ণ দায়িত্ব নেবে যতক্ষণ না সবাই বাড়ি ফিরে যাচ্ছে। ভারতীয় বোর্ড সরকারের সঙ্গে কথা বলে সেই ব্যবস্থা করবে। যতক্ষণ না সবাই সুস্থ ভাবে নিজের বাড়ি পৌঁছে যাচ্ছে, ততক্ষণ বিসিসিআই-এর জন্য প্রতিযোগিতা শেষ হবে না।”

করোনার মধ্যেও আইপিএল চলছে। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থেকেই চলছে প্রতিযোগিতা। মাঠে কোনও দর্শককেও ঢুকতে দেওয়া হচ্ছে না। তবে ক্রিকেটাররা যে প্রতিযোগিতা শেষ হলেই বাড়ি ফিরতে চান, তা বোঝা গিয়েছে ক্রিস লিনের বার্তাতেই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT