রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি ◈ রাজশাহীতে বাংলাদেশ কৃষক সমিতি’র অবস্থান কর্মসূচি পালন,বরেন্দ্র ভবন ঘেরাও ◈ হাতীবান্ধায় ঘুষের ভিডিও ধারণ করায় সাংবাদিকের ক্যামেরা ছিনিয়ে ভাঙচুর ◈ র‍্যাবের অভিযানে  তানোরে চাঞ্চল্যকর  হত্যাকান্ডের  ০৫ আসামীকে ঢাকা ও কক্সবাজার থেকে গ্রেফতার!

আইপিএল থেকে নাম সরিয়ে নিলেন ধোনির সিএসকে-র পেসার

প্রকাশিত : 01:52 PM, 1 April 2021 Thursday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

আইপিএল শুরু হতে বাকি ৯ দিন। তার আগে বড় ধাক্কা খেল চেন্নাই সুপার কিংস। মহেন্দ্র সিংহ ধোনির দল থেকে নাম সরিয়ে নিলেন অস্ট্রেলিয়ার পেসার জস হ্যাজেলউড। অ্যাশেজের আগে নিজেকে তরতাজা রাখতেই এমন সিদ্ধান্ত বলে জানিয়েছেন অজি পেসার।

হ্যাজেলউড বলেন, “১০ মাস ধরে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকতে হয়েছে। বিভিন্ন সময় থাকতে হয়েছে নিভৃতবাসে। ক্রিকেট থেকে ছুটি নিয়ে কিছুটা সময় পরিবারের সঙ্গে কাটাতে চাই। আগামী ২ মাস অস্ট্রেলিয়ায় থাকব।” গতবারের আইপিএল-এ ৩টি ম্যাচ খেলেছিলেন অজি পেসার। তিনি বলেন, “ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বড় সফর রয়েছে, টি২০ বিশ্বকাপ রয়েছে, তার পর অ্যাশেজ। আগামী ১২ মাস লম্বা ক্রিকেটসূচি।

বুধবার মিচেল মার্শ নাম সরিয়ে নেন আইপিএল থেকে। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলার কথা ছিল তাঁর। নাম সরিয়ে নিয়েছেন জস ফিলিপও। হ্যাজেলউড হলেন তৃতীয় অস্ট্রেলীয় ক্রিকেটার যিনি আইপিএল থেকে নাম সরিয়ে নিলেন। চেন্নাই দলের কাছে সুযোগ রয়েছে হ্যাজেলউডের পরিবর্ত ঘোষণা করার। ধোনির দলে রয়েছেন স্যাম কারেন, ডোয়েন ব্র্যাভো। প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে দক্ষিণ আফ্রিকার পেসার লুঙ্গি এনগিডি-কে পাওয়া যাবে না বলে ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে চেন্নাই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT